বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আমতলী থানায় অসামীর রহস্যজনক মৃত্যু, ওসি তদন্তসহ বরখাস্ত ২

আমতলী থানায় অসামীর রহস্যজনক মৃত্যু, ওসি তদন্তসহ বরখাস্ত ২

আমতলী প্রতিনিধি:
আজ ভোর রাতে আমতলী থানায় শানু হাওলাদার নামের এক আসামীর রহস্যজনক মৃত্যু হয়েছে । সকালে ওসি তদন্ত মনোরঞ্জন মিস্ত্রীর অফিস কক্ষের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। বরগুনার পুলিশ সুপার মো মারুফ হোসেন তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছেন । দায়িত্ব অবহেলায় ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রী ও ডিউটি অফিসার এএসআই আরিফকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
নিহতের পরিবার অভিযোগ করেছে,গত ২৩ মার্চ রাতে গুলিশাখালীর কলাগাছিয়ার গ্রামের বাড়ি থেকে তাকে আটক করে এবং নির্যাতন করে হত্যা করে । তবে পুলিশ সুত্র জানায় তাকে ২৫ মার্চ রাতে ইব্রাহিম হত্যা মামলায় সন্দেহজনকভাবে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে । কোন ধরনের নির্যাতন করা হয়নি। পুলিশের দাবী শানু আত্মহত্যা করেছে।
পুলিশ সুপার মারুফ হোসেন বলেন কি কারনে আটককৃত আসামী মারা গেল তা তদন্ত করা হচ্ছে। এর সাথে কেউ জড়িত কিনা বা কারও অবহেলা আছে কিনা তা খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech